নড়াইলে বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও স্থানীয় এমপির ছবি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

0
104

স্টাফ রিপোর্টার

সদরের সিঙ্গাশোলপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক সংখ্যলঘুদের দোকানপাঠ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এবং স্থানীয় আ’লীগ অফিস ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুর ১২ টায় এলাকাবাসীর আয়োজনে সদর উপজেলার শিঙ্গাশোলপুর ইউনিয়নের শিঙ্গাশোলপুর-মির্জাপুর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সিঙ্গাশোলপুর ইউপি সদস্য শেখর বিশ্বাস, মহিলা সদস্য শেফালী বিশ্বাস, অর্পনা বিশ্বাস, ব্যবসায়ী বিধান বিশ্বাস, মোঃ ইব্রাহীম ফকির প্রমুখ।

বক্তারা বলেন, বুধবার (১মে) রাত ১২টার দিকে সিঙ্গাশোলপুর ইউপি চেয়ারম্যান উজ্জল শেখের নেতৃত্বে ২০-২৫জন সন্ত্রাসী সিঙ্গাশোলপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগ অফিসের মধ্যে রাখা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, স্থানীয় এমপি কবিরুল হক মুক্তির ছবি, অফিসের চেয়ার-টেবিল ও স্থানীয় ব্যবসায়ী বিধান বিশ্বাসের দোকান ভাংচুর ও পার্শ্ববর্তী চুনখোলা বাজারের আহাদ মোল্যা ও আক্তার মোল্যার দোকানের সার্টার দা দিয়ে কুপিয়ে নষ্ট করে। পরে ইউপি সদস্য শেখর বিশ্বাসের বাড়ী গিয়ে গালি- গালাজ করে ও দেশ ছাড়ার হুমকি দেয়। বিধানের দোকান ভাংচুরে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। বক্তারা এসব ঘটনা সুষ্ঠ তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সিঙ্গাশোলপুর ইউপি চেয়ারম্যান উজ্জল শেখ এসব অভিযোগ অস্বীকার করে বলেন সিঙ্গাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ খায়ের ও তার লোকেরা এসব ঘটনা ঘটিয়ে আমাকে বিপদে ফেলার চেষ্টা করছে। এ বাপারে মীর্জাপুর পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই মোঃ আব্দুল হক বলেন, এ ঘটনা উজ্জল চেয়ারম্যানের লোকজন এ ঘটনা ঘটিয়েছে। ভুক্তভোগিরা অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করব।