নড়াইলে বেসরকারী শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

4
10

স্টাফ রিপোর্টার

বেসরকারী শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা ও কল্যাণ ট্রাষ্টের জন্য ১০% কর্তনের আদেশের প্রতিবাদে নড়াইলে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন শিক্ষক নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১১০টায় বাংলাদেশ শিক্ষক সমিতি নড়াইল জেলা শাখার আয়োজনে এ উপলক্ষে নড়াইল চৌরাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে অবসর সুবিধা ও কল্যাণ ট্রাষ্টের জন্য ১০% কর্তনের সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়ে বক্তব্য দেন বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার সভাপতি ফকির ওয়াহিদুজ্জামান, সাধারণ সম্পাদক ধ্রুব কুমার ভদ্র, কেন্দ্রীয় শিক্ষক নেতা মোঃ মোরাদ হোসেন, শিক্ষক নেতা নিমাই চন্দ্র পাল, মোঃ হায়দার আলী আব্দুর রশীদ, ফরিদুল ইসলাম, রবীন্দ্রনাথ মন্ডল, আমিনুর রহমান প্রমুখ।

এর আগে দাবি বাস্তবায়নে নড়াইলের জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন শিক্ষক নেতৃবৃন্দ। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নড়াইল চৌরাস্তায় গিয়ে শেষ হয়। কর্মসূচিতে বিভিন্ন বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা অংশগ্রহণ করেন।