নড়াইলে তিন ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

0
128

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় তিন ছাত্রলীগ নেতাকে পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৬এপ্রিল)রাত পৌনে ৯টার দিকে কালিয়া পৌরসভার বড়কালিয়া গ্রামে অবস্থিত টেলিফোন এক্সচেঞ্জের সামনে এ হত্যা চেষ্টার ঘটনা ঘটে। আহতরা কালিয়া উপজেলা ছাত্রলীগের নেতা। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়, জেলা আওয়ামী লীগের সদস্য মো.ওয়াহিদুলজ্জামান হীরার আপন ভাজিতা খুলনা পলিটেকনিক কলেজের ছাত্র ও কালিয়া উপজেলা ছাত্রলীগের নেতা এমএম তানবীরুল ইসলাম (২২) ও কালিয়া শহীদ আব্দুস ডিগ্রীর কলেজের (পাশ) দ্বিতীয় বর্ষের ছাত্র ছাত্রলীগের নেতা আবিদ হাসান প্রান্ত (২৩) এবং তাদের বন্ধু স্থানীয় ছাত্রলীগ নেতা শোভন (২২) পৌরসভার বড়কালিয়া গ্রাম থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ীর দিকে যাওয়ার পথে উপজেলা টেলিফোন এক্সচেঞ্জের সামনে মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে পৌঁছালে সালামাবাদ ইউনিয়নের হাড়ীডাঙ্গা গ্রামের মনা মোল্যার ছেলে পাভেল মোল্যা,একই গ্রামের বালাই মোল্যার ছেলে হিরণ ও মুজি মোল্যার ছেলে নাজিম মোল্যাসহ ১০-১২জন দুর্বৃত্ত রামদা, চাইনিজ কুড়াল, লোহার রডসহ মোটরসাইকেলের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে তানবীরুলকে হত্যার উদ্দেশ্যে তার মাথাসহ এলোপাতাড়ীভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

এসময় তার সঙ্গী প্রান্ত ও শোভন ঠেকাতে গেলে তাদেরকেও পিটিয়ে গুরুতর জখম করে। আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর তাদেরকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এ প্রসঙ্গে কালিয়া থানার ওসি মো.আনোয়ার হোসেন জানান, ‘এ ঘটনা সম্পর্কে অবহিত হয়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’