মর্মান্তিক দুর্ঘটনায় নিহত আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রীর সমবেদনা

2
16

নিউজ ডেস্ক

গত মঙ্গলবার (১৯ মার্চ) সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মা-বাবার সাথে সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২২ মার্চ) রাতে আবরারের বাবা-মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর সরকারি বাসভবন গণভবনে দেখা করতে যান। এসময় তাদের স্বান্তনা দেন প্রধানমন্ত্রী।

বাসস সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব সাখাওয়াত মুন বাসসকে বলেছেন, ‘আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী ও মা ফরিদা ফাতেমী আজ রাত সোয়া ৮টার দিকে গণভবনে যান এবং সেখানে তারা প্রায় এক ঘণ্টা অবস্থান করেন।’

তিনি আরো বলেন, সাক্ষাতে আবরারের মা-বাবাকে সান্ত্বনা দেন প্রধানমন্ত্রী এবং তাদের সন্তানের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। এসময় তিনি তার রুহের মাগফেরাতও কামনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবরার এর মা ফরিদা ফাতেমীকে জড়িয়ে ধরে তাকে সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন ও আবরারের ভাই। উল্লেখ্য, মঙ্গলবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার কাছে নর্দায় সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় আবরার নিহত হন।