ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্টার প্রতিবাদে সমাবেশের পর মিমাংসা

0
25

 

স্টাফ রিপোর্টার

নড়াইল সদরের শিঙ্গাশোলপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: উজ্জল শেখকে পরিকল্পিতভাবে হত্যা চেষ্টার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।

গতকাল বুধবার বিকালে গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট অচিন চক্রবর্তী, ইউনিয়নের চেয়ারম্যান মো: উজ্জল শেখসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। উক্ত প্রতিবাদ সমাবেশে এলাকার কয়েক হাজার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান এর ভাল কাজ দেখে প্রতিপক্ষ সাবেক চেয়ারম্যান খায়ের মোল্লা ঈর্ষান্বিত হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে বর্তমান চেয়ারম্যান আ’লীগ নেতা মো: উজ্জল শেখকে হত্যা করার উদ্দেশ্যে হামলা চালিয়ে আহত করে। ঐ সময় উজ্জলের সাথে থাকা কয়েকজনকে কুপিয়ে আহত করা হয় এবং কয়েকটি মটরসাইকেল ভাংচুর করে সন্ত্রাসীরা। এমন হীন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। এসময় চেয়ারম্যান উজ্জল তার নিজ ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করার ঘোষণা দেন। সমাবেশে এলাকার কয়েক হাজার মানুষ চেয়ারম্যানের পাশে থেকে শিঙ্গাশোলপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন করার জন্য সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, এলাকার সাধারণ মানুষের শান্তি শৃংখলার স্বার্থে ঐ সময় উক্ত ঘটনার পর পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন দুপক্ষকে ডেকে বিষয়টির মিমাংসা করে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here