সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁছেছেন ওবায়দুল কাদের

1
17

নিউজ ডেস্ক

সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁছেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ভারতের প্রখ্যাত কার্ডিওলজিস্ট ডাঃ দেবী শেঠীর পরামর্শে মন্ত্রীকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

বাসস সূত্রে জানা যায়, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশ হাই কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান সোমবার রাতে জানিয়েছেন, ‘ওবায়দুল কাদের সিঙ্গাপুরে এসে পৌঁছেছেন।’

হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সোমবার বিকেল ৪টা ১৫ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের একটি এয়ার এম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে নিয়ে যাওয়া হয়। এম্বুল্যান্সে ওবায়দুল কাদেরের সাথে গিয়েছেন তার সহধর্মিনী ইশরাতুন নেসা কাদের, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ডাঃ আবু নাসের রিজভী ও মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক প্রতিনিধি দল।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন ডাঃ দেবী শেঠী। এসময় মন্ত্রীকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পরামর্শ দেন তিনি।