নড়াইলে নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন এমপি মাশরাফী

6
104
ফাইল ছবিঃ মাশরাফী বিন মোর্ত্তজা

স্টাফ রিপোর্টার

নিজ নির্বাচনী এলাকা নড়াইল ২ আসনের লোহাগড়া উপজেলার নদী (মধুমতি) ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

২৮ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) দুপুর পর্যন্ত লোহাগড়া উপজেলার নদী ভাঙ্গন কবলিত জয়পুর এবং কোটাকোল ইউনিয়নের বিভিন্ন গ্রামের ভাঙ্গনকবলিত মানুষের খোজ-খবর নেন এবং ভাঙ্গন প্রতিরোধে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ঠদের আহব্বন জানান।

এর আগে সকালে মাশরাফী নিজ বাড়ি নড়াইল থেকে লোহাড়ার উদ্দেশ্যে রউনা হন। এ সময় তিনি পায়ে হেটে নদী পাড়ের ভাঙ্গন পরিদর্শন করেন। পরে ভাঙ্গন কবলিত মানুষের খোজ-খবর নেন এবং তাদেরকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন। এ সময় মাশরাফির উপস্থিতি টের পেয়ে শত শত সাধারণ মানুষ তাকে এক নজর দেখার জন্য ছুটে আসেন। শিশু থেকে শুরু করে বৃদ্ধরা মাশরাফীর সাথে সেলফি তোলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, পানি উন্নয়ন বর্ডের কর্মকর্তারাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচনী জনসভায় মাশরাফী বলেছিলেন তিনি জয়ী হতে পারলে এলাকার নদী ভাঙ্গনরোধে কাজ করবেন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথম বার গত ২৬ ফেব্রুয়ারী রাতে তিনি নড়াইলে আসেন। একদিন পরই লোহাগড়াতে নদী ভাঙ্গন এলাকার মানুষের মাঝে ছুটে যান এই সংসদ সদস্য।