খুলনায় সড়কে প্রাণ গেল অষ্টম শ্রেণীর ছাত্রীর, আহত ৩০

2
19

নিউজ ডেস্ক

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরের চাকুন্দিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী মেঘলা নিহত হয়েছে। পিকনিকের বাস উল্টে এই দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৩০ জন। আশঙ্কাজনক চার জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মেঘলা যশোর সদরের শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। তার পিতা নাসিরুল ইসলাম ঐ স্কুলের সহকারী ও ধর্ম শিক্ষক।

সূত্রে জানা যায়, সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, যশোর সদরের শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পিকিনিক করতে বাসে করে বাগেরহাটের ষাটগম্বুজ মসজিদের উদ্দেশ্যে রওনা দেয় শিক্ষার্থীরা। পথে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচে উল্টে পড়ে। এতে বাসের নিচে চাপা পড়ে মেঘলা ছাত্রী নিহত হয়। এছাড়া অন্তত ৩০ জন আহত হয়।

ওসি আরো জানান, আহতদের উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের মধ্য থেকে আশঙ্কাজনক কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ করে। বাসটিতে ৬০ জন শিক্ষার্থী ছিল। নির্মাণাধীন রাস্তার গর্তে বাসটি আটকে যায়। গর্ত থেকে তুলতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।