নড়াইলে খুলনা বিভাগের অনূর্ধ্ব-২০ ফুটবলে ৩০ খোলোয়াড়কে ইয়েস কার্ড প্রদান

3
23

স্টাফ রিপোর্টার

খুলনা বিভাগের অনূর্ধ্ব-২০ ফুটবল খেলোয়াড় বাছাই কার্যক্রমে ৩০ খেলোয়াড় বাছাই শেষে তাদের ইয়েস কার্ড প্রদান করা হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামের বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় ২দিনব্যাপী এ বাছাই শেষে নির্বাচিত খেলোয়াড়দের মাঝে ইয়েস কার্ড প্রদান করেন প্রধান অতিথি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব তরফদার রুহুল আমীন।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় সাঈফ পাওয়ার টেক এর সহযোগিতায় বাংলাদেশের ৮টি বিভাগে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় ৮ফেব্রুয়ারি শুক্রবার ও ৯ ফেব্রুয়ারি শনিবার খুলনা বিভাগের ভেন্যু নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

খুলনা বিভাগের ১০ টি জেলার প্রতিটি জেলা থেকে ১০ জন কওে মোট ১শত জন খেলোয়াড়ের মধ্যে থেকে ৩০ জন খেলোয়াড়কে বাছাই করে উচ্চতর প্রশিক্ষনের জন্য ইয়েস কার্ড প্রদান করা হয়। জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহম্মেদ, খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামীম আহসান, বাছাই কমিটির সমন্বয়ক আহমেদ সাইদ আল ফাতাহ, জেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশীদ মন্নুসহ বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাগণ, জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তাগণ, খেলোয়াড়, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এ সময় উপস্থিত ছিলেন।