শাহজাদপুরে লিয়াকত ও এলিজা খান আঃলীগের ভাইস চেয়ারম্যান প্রার্থী

1
17

স্টাফ রিপোর্টার

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শাহজাদপুরে মামুনুর রশিদ লিয়াকত ভাইস চেয়ারম্যান ও এলিজা খান মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ”লীগ মনোনীত হয়েছে। আজ বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত হয়।

এর আগে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে একটি শোভাযাত্রা নিয়ে মামুনুর রশিদ লিয়াকত দলীয় কার্যালয়ে উপস্থিত হন। বর্ধিত সভায় দলীয় প্রতিদ্বন্দ্বী দুইজন মনোনয়ন প্রত্যাশি মামুনুর রশিদ লিয়াকত কে সমর্থন দেন। একক প্রার্থী হিসেবে মামুনুর রশিদ লিয়াকত কে আঃলীগের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান পদে শাহজাদপুরে মোট ৩ জন প্রার্থী প্রচারণায় অংশ নেয়। এদের মধ্যে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ লিয়াকত প্রচারণা, জনপ্রিয়তা ও গণসংযোগে এগিয়ে ছিলেন। ত্যাগী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে মামুনুর রশিদ লিয়াকতের সুনাম রয়েছে।

এর আগে শাহজাদপুর উপজেলা যূবলীগের বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক মামুনুর রশিদ লিয়াকত কে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে চায় দলীয় নেতাকর্মীরা। মামুনুর রশিদ লিয়াকত কে দলীয় প্রতিকে মনোনয়ন দেওয়ারও দাবি জানানো হয় বর্ধিত সভায় । তারপর থেকেই বাকী প্রতিদ্বন্দ্বীদের প্রচারে ভাটা লক্ষ্য করা যায়। পরে ২৬ ডিসেম্বর মামুনুর রশিদ লিয়াকতের সমর্থনে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল ও প্রায় চার শতাধিক দলীয় নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেয়।

শাহজাদপুর উপজেলা জুড়ে লিয়াকতের প্রার্থীতার বিষয়টি সকল শ্রেণী পেশার মানুষের আলোচনার কেন্দ্রে পরিণত হয়। অনেককেই বলতে শোনা যায়, মামুনুর রশিদ লিয়াকত কে আঃলীগের মনোনয়ন দিলে কোন বিতর্ক থাকবেনা।