নড়াইল সদর হাসপাতালে পরিচ্ছন্নতার কাজ করেছে মাশরাফীর টিম তারুণ্য-১০০

147
114

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার কাঙ্খিত সুন্দর নড়াইল গড়ার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছে টিম তারুন্য-১০০। বুধবার (১৬ জানুয়ারী) সকাল ১০ টায় টিম তারুণ্যের সদস্যরা হাসপাতালের বাথরুম, বারান্দা, রোগিদের কক্ষসহ বিভিন্ন স্থান পরিস্কার পরিচ্ছন্ন করেন। এ সময় টিম তারুণ্যের উপদেষ্টা ইমরুল কায়েস, ক্যাপ্টেন রাসেল বিল্লাহ, ইউনিট লিডার রাতুল, শোভন, মিমা, শাপলা, ইউনিয়ন লিডার আজাহার, জিম, আমিন, নাইম,কায়েস, আকিবসহ প্রায় ২৫ জন সদস্য অংশগ্রহণ করেন।

উপদেষ্টা ইমরুল কায়েস ও ক্যাপ্টেন রাসেল বিল্লাহ বলেন, নড়াইল সদর হাসপাতালে ক্লিনার না থাকায় হাসপাতালের সামগ্রিক পরিচ্ছন্নতা অবস্থা ভেঙ্গে পড়েছে, আমরা রোগিদের পাশে এসে দাড়িয়েছি। এই কার্যক্রম অব্যহত রাখবো, এখন থেকে সপ্তাহে প্রতি শুক্রবার হাসপাতালে টিম তারুন্য-১০০ এর আয়োজনে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আ.ফ.ম. মশিউর রহমান বাবু বলেন, হাসপাতালে মাত্র ৩ জন ক্লিনার রয়েছে তারমধ্যে একজন অসুস্থ ফলে হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা ব্যাহত হচ্ছে। টিম তারুন্যের এই কার্যক্রম অব্যহত থাকলে হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা বাড়বে। হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগি ও স্বজনেরা টিম তারুন্য-১০০ এর কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার নির্বাচনী প্রচার-প্রচারণার জন্য এই টিম তারুণ্য-১০০ গড়ে ওঠে। ১শ যুবক এ টিমের নেতৃত্ব দিচ্ছেন বলে এ টিমের নামকরণ করা হয়েছে ‘টিম তারুণ্য-১০০’।