নড়াইল জেলা সমিতির ৬ষ্ঠ সভা অনুষ্ঠিত

1
11

স্টাফ রিপোর্টার

শনিবার (১২ জানুয়ারি, ২০১৯) রাজধানীর নীলক্ষেত এলাকায় নড়াইল জেলা সমিতির আয়োজনে ষষ্ঠ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি শৈলেন্দ্র নাথ সাহা। সভার শুরুতে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম, এমপি এর রূহের মাগফেরাত কামনা করা হয়।

অত্র সমিতির নির্বাহী সদস্য এ্যাডঃ মোহাম্মেদ আবুল ওফাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। উল্লেখ্য, তিনি এবার এ্যাডঃ হিসেবে রেজিস্ট্রেশান পেয়েছেন।

সভার আলচ্যসূচি অনুযায়ী প্রাণবন্ত আলোচনা হয়। সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনে কোর কমিটি গঠন করা হয়। সমিতির সহ সভাপতি মোহাম্মাদ ওয়াহিদুজ্জামান পিপিএম এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাফরুল হাসান অপুকে সদস্য সচিব করা হয়।

সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ ও ২ সংসদীয় এলাকায় নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য এবং পূর্বের স্থগিত গুনিজনদের সংবর্ধনা প্রসঙ্গে আলোচনা করা হয়৷ সভায় জানানো হয়, মাননীয় সাংসদদের সম্মতিক্রমে জানুয়ারি/ফেব্রুয়ারি মাসের কোন এক সময় উক্ত সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। উক্ত অনুষ্ঠানে একজন ক্যাবিনেট মিনিস্টারকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানে ১৪ জন সদস্য উপস্থিত ছিলেন। বিস্তারিত তথ্য কোর কমিটির মিটিং এর পরে সকলকে জানানো হবে উল্লেখ করেন নড়াইল জেলা সমিতির সাধারণ সম্পাদক লেঃ কর্ণেল সৈয়দ হাসান ইকবাল (অব.)।