দ্বিতীয় ম্যাচেই ফিরলো মাশরাফীর রংপুর

0
21

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের নিজেদের প্রথম ম্যাচ হারের পর নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় নিয়ে ফিরেছে মাশরাফী বিন মোর্ত্তজার গত বারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত আজ দিনের দ্বিতীয় ও টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে খুলনা টাইটান্সকে ৮ রানে হারিয়েছে রংপুর।

ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেন খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ৩ উইকেটে ১৬৯ রানের সংগ্রহ পায় রংপুর। রোসৌ ৮টি চার ও ২টি ছক্কায় ৫২ বলে সর্বোচ্চ অপরাজিত ৭৬ ও বোপারা ৩টি চার ও ১টি ছক্কায় ২৯ বলে অপরাজিত ৪০ রান করেন। খুলনার আফগানিস্তানের খেলোয়াড় জাকির খান ৩০ রানে ১ উইকেট লাভ করেন।

১৭০ রানের লক্ষ্যে শুরুটা ভালো করে খুলনা টাইটান্স। ৬৭ বলে ৯০ রান জড়ো করেন ওপেনার র্স্ট্রালিং (৬১) ও জুনায়েদ (৩৩)। স্টার্লিংকে বোল্ড করেন মাশরাফী। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেটে ১৬১ রান করে খুলনা। দলের পক্ষে মাহমুদুল্লাহ ২৪, আরিফুল ১২ ও জহিরুল ইসলাম ৮ বলে অপরাজিত ১২ রান করেন। রংপুরের শফিউল ৪৪ রানে ২ উইকেট নেন। মাশরাফী, হাওয়েল, রেজা ১টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন রংপুরের রোসৌ।

সংক্ষিপ্ত স্কোর :
রংপুর রাইডার্স : ১৬৯/৩, ২০ ওভার (রোসৌ ৭৬, বোপারা ৪০, জাকির ১/৩০)।
খুলনা টাইটান্স : ১৬১/৫, ২০ ওভার (র্স্ট্রার্লিং ৬১, জুনায়েদ ৩৩, শফিউল ২/৪৪)।
ফলাফল : রংপুর রাইডার্স ৮ রানে জয়ী।
ম্যাচ সেরা : রিলি রোসৌ (রংপুর রাইডার্স)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here