নড়াইল-২ আসনে মাশরাফীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

11
363

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে সমর্থন জানিয়ে জাতীয় পার্টির প্রাথী অ্যাডঃ খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোসসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টির প্রাথী অ্যাডঃ মোঃ ফায়েকুজ্জআমান ফিরোজসহ জাতীয় পার্টিও নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকালে শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতীয় পার্টির এক বর্ধিত সভায় জেলা জাতীয় পার্র্টি এ সিদ্ধান্ত গ্রহণ করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাসসহ জেলআ আাওয়ামী লীগ ও জাতীয় পার্টিও বিপুল সংখ্যক নেতা কর্মি উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির প্রাথী অ্যাডঃ খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ জানান, মাশরাফি একজন জাতীয় বীর, তাকে সম্মান প্রদর্শণের জন্য আমাদের সকলের ঐক্যবদ্ধ কাজ করা উচিত, তাই আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কথা বলে জাতীয় বীরের প্রতি সম্মান প্রদর্শণের জন্য মহাজোটের প্রার্থী মাশরাফীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালাম।