নড়াইলে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত

5
46
কালিয়ায় যুবককে কুপিয়ে আহত ॥ আটক ৪
নড়াইল জেলা

স্টাফ রিপোর্টার

নড়াইলে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) আনুমানিক ভোর বেলায় দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, নড়াগাতি থানাধীন কলাবাড়ীয়ায় ধান কাটাকে কেন্দ্র করে বিলের মধ্যে গ্রামের দুপক্ষের সংঘর্ষ বাধে। এসময় আহতদের হাসপাতালে নেয়ার পথে দুইজন নিহত হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

আপডেট

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে দুপক্ষের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কালিয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামের ছহমউদ্দিনের ছেলে রুকু (৩২) ও সাদেক মোল্যার ছেলে মোঃ ইমান আলী (৩৫)। ৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইলিয়াস উদ্দিন মেম্বার এর সাথে একই এলাকার ছহমউদ্দিন গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে ধান কাটাকে কেন্দ্র করে দু’গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় ইলিয়াস উদ্দিন মেম্বর এর লোকজন ছহমউদ্দিনের গ্রুপের রুকু ও ইমান আলী কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। উল্লেখ্য, দু’টি গ্রুপই আ’লীগের স্থানীয় রাজনীতির সাথে জড়িত।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।