গাজীপুরে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত

5
7

নিউজ ডেস্ক

সোমবার (৩ ডিসেম্বর) গাজীপুরে বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত এবং ৮ জন আহত হয়েছে। গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট মুন্সীগঞ্জের গজারিয়া থানার লক্ষীপুর এলাকার মজিবুর রহমানের ছেলে মো. মিজানুর রহমান (৪৫), রাজবাড়ী জেলার জাগির বাগদি এলাকার মৃত আছালত বিশ্বাসের ছেলে মাজেদ বিশ্বাস (৩৮), সিরাজগঞ্জের তারাশের ঘুলটাবাজার এলাকার মো.নাজিম উদ্দিন (৫৬), একই এলাকার আব্দুস সামাদ (৪৮) ও রফিকুল ইসলামের ছেলে রাতুল (১৬)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর সংবাদ মাধ্যমে জানান, গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকা থেকে একটি বাস উপজেলার বাংলাবাজার এলাকায় যাওয়ার পথে ঢাকা-কাপাসিয়া সড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের হালডোবা এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার দুই যাত্রী মারা যায়।

স্থানীয় এলাকাবাসীরা আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল নিয়ে যায়। এরপর আহতদের মধ্যে সেনানিবাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন ও গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আরো দু’জনের মৃত্যু হয়।