সিরাজগঞ্জের ছয়টি আসনের দুটিতে নতুন মুখ

21
10

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের ছয়টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। এদের মধ্যে বর্তমান চার সংসদ সদস্য থাকলেও বাদ পড়েছেন বর্তমান দুই সংসদ সদস্য। বাদ পড়া দুইজনের স্থানে মনোনয়ন পেয়েছেন নতুন দুই মুখ।

রোববার সকালে আওয়ামী লীগের দলীয় সভাপতির কার্যালয় থেকে মনোনয়ন চিঠি সংগ্রহ করেন মনোনীত প্রার্থীরা। মনোনয়ন চিঠি হাতে পাওয়ার পর নিজ নিজ আসনে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছেন তাদের সমর্থকরা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নৌকার পক্ষে স্লোগান দেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এবার মনোনয়নপ্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জ-১ (সদরের একাংশ ও কাজিপুর) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনে ডা. আব্দুল আজিজ, সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া ও সলঙ্গা) আসনে তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আসনে আব্দুল মমিন মন্ডল এবং সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে হাসিবুর রহমান স্বপন।

তবে এবার বাদ পড়েছেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের বর্তমান সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলন।

সেইসঙ্গে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আব্দুল মজিদ মন্ডল নির্বাচন করবেন না ঘোষণা দেয়ায় তার ছেলে মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মন্ডলকে মনোনয়ন দেয়া হয়েছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক গোলাম মোস্তফা, চৌহালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তাজউদ্দিন ও শাহজাদপুরের যুবলীগ নেতা আশিকুর রহমান দিনার এসব আসনে মনোনয়ন প্রাপ্তির বিষয় নিশ্চিত করেছেন।