নড়াইলে মাশরাফী ভক্তদের নৌকার পক্ষে আনন্দ মিছিল

0
14

স্টাফ রিপোর্টার

মাশরাফীর নৌকা নৌকা বলে নড়াইলে আনন্দ মিছিল করেছে মাশরাফী প্রেমীরা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ জাতীয় ক্রিকেটের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ায় হাজারো ভক্তরা বুধবার সন্ধায় নড়াইলে নৌকার পক্ষে আনন্দ মিছিল করে।

নড়াইল চৌরাস্তায় থেকে আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে সমাবেশ করে। সমাবেশে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাশরাফীর পক্ষে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য দেন নড়াইল পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, পৌর কমিশনার কাজী জহিুরুল হক, অ্যাডঃ কাজী বশিরুল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এস এম পলাশ, মহিলা যুবলীগের আহ্বায়ক পলি রহমান প্রমুখ।
আওয়ামীলীগ ,যুবলীগ ,স্বেচ্ছাসেবকলীগ,মহিলা যুবলীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী ও মাশরাফী ভক্তরা নড়াইল চৌরাস্তায় উপস্থিত হন। বিভিন্ন এলাকা থেকে দলে দলে মাশরাফির নৌকার পক্ষে শ্লোগানে শ্লোগানে চৌরাস্তা এলাকা মুখরিত হয়ে ওঠে।

এদিকে মাশরাফিকে নৌকা প্রতীকে চূড়ান্ত করায় নড়াইল পৌর, উপজেলা এবং জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারন মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়ে বলেছেন, মাশরাফি নির্বাচন করলে এবং সংসদ সদস্য নিবর্বাচিত হয়ে মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন সংঘটিত হবে।

জাতীয় সংসদ নির্বাচনে নড়াইলের এ আসন থেকে আওয়ামী লীগ বরাবরই ভালো ফলাফল করেছে। ৭৩, ৯১, ৯৬, ২০০৮ এবং ২০১৪ সালের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক জয়লাভ করে তবে ২০১৪ সালে আলীগের নৌকা নিয়ে জয়লাভ করে ওয়ার্কাস পার্টি নেতা বর্তমান সংসদ শেখ হাফিজুর রহমান। আসনটিতে ৮৬ ও ৮৮ সালে জাতীয় পার্টি এবং ১৯৭৯ এবং ২০০১ উপ-নির্বাচনে বিএনপি জয়লাভ করে।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর দুপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের হাত থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রিকেট তারকা মাশরাফী। এদিকে এই আসন থেকে মাশরাফী ছাড়াও নৌকা প্রতিকে নির্বাচন করার জন্য কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের আরও ১৬ জন নেতা মনোনয়ন পত্র কিনেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here