নড়াইলে ১শ১০ পিস ইয়াবাসহ পুলিশের এসআই মানিক আটক

2
63

স্টাফ রিপোর্টার

নড়াইলে ১শ ১০ পিস ইয়াবাসহ সদর থানায় কর্মরত সাবেক উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহাকে (৩৬) আটক করেছে পুলিশ। শনিবার (৬ অক্টোবর) দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং-১১, তারিখ ৬.১০.২০১৮। গ্রেফতারকৃত মানিককে শনিবার (৬ অক্টোবর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৬ অক্টোবর) ভোর রাতে নড়াইল-কালনা সড়কের সদর উপজেলার নাকশী এলাকা থেকে সদর থানা পুলিশ এস আই মানিককে আটক করে। এস আই মানিক লোহাগড়া থেকে মটরসাইকেলে নড়াইলে আসছিল। এ সময় তার দেহ তল্লাশি করে ১শ ১০ পিস ইয়াবা উদ্বার করা হয়।

নড়াইলের সিনিয়র এএসপি (সার্কেল) মোঃ মেহেদী হাসান জানান, গ্রেফতারকৃত মানিক চন্দ্র সাহার সর্বশেষ কুষ্টিয়া থেকে বদলী হয়ে রেলওয়ে পুলিশের হেডকোয়ার্টারে যোগদান করা কথা ছিল। তবে সে বর্তমানে মেডিক্যাল ছুটিতে ছিল। এর আগে দীর্ঘদিন ধরে নড়াইল সদর থানায় কর্মরত ছিল।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, এস আই মানিক একজন মাকদাসক্ত এবং ব্যবসায়ী। তার বিরুদ্ধে দীর্ঘদিনের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, এস আই মানিক ফরিদপুর জেলার ভাঙ্গা থানার নূরুল্লাহগঞ্জ গ্রামের মন্টু লাল সাহার ছেলে। তিনি নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় বিয়ে করেছেন।