জেলা পরিষদের সদস্য ইকবাল শেখ খুনের মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন

4
117

স্টাফ রিপোর্টার

নড়াইলের জেলা পরিষদের সদস্য ইকবাল শেখ ও তার পুত্র জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিপ্লবকে খুনের মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারক লিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার নড়াইল জেলা পরিষদ ও জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা পরিষদের সামনে নড়াইল-যশোর সড়কে এ মানববন্ধন পালিত হয়। মানববন্ধন শেষে জেলা পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধরী ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলা কালে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, প্যানেল চেয়ারম্যান বিপ্লব বিশ্বাস বিলো, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম হিটু, মোঃ হাদিউজ্জামান, সাইফুর রহমান হিলু, জেলা পরিষদের মহিলা সদস্য রওশন আরা কবির লিলি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধনসহ অনেকে।

মানববন্ধনে ও মিছিলে জেলা পরিষদের সদস্য ও ছাত্রলীগের নেতাকর্মি উপস্থিত ছিলেন।
জেলা পরিষদের চেয়ারম্যান বলেন, কালিয়ার রঘুনাথপুরে গ্রাম্য দলাদলির কারণে এ হত্যা কান্ড ঘটেছে, কিছু সুযোগ সন্ধানী মহল তাদের মামলার ইজাহারকে প্রভাবিত করে সুষ্ঠ তদন্ত করে আসল দোষীদের না না দিয়ে জেলা পরিষদের সদস্য ইকবাল শেখ ও তার পুত্র জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিপ্লবকে আসামী করেছে। তিনি, প্রকৃত দোষীদের শাস্তির ব্যাবস্থা করে, এ মিথ্যা মামলা থেকে জেলা পরিষদের সদস্য ইকবাল শেখ ও তার পুত্র জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিপ্লবকে অব্যবহতি দেয়ার জন্য জেলা প্রশাসক ও পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষন করেন । তিনি আরো বলেন, যদি এ মিথ্যা এ মামলা থেকে তাদের অব্যহতি না দেয়া হয় তাহলে অবরোধসহ আরো বড় আন্দোলনের ঘোষণা করা হবে।