কালিয়া আ’লীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে মাদ্রাসা সুপারকে মারধরের অভিযোগ!

3
20

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগের সাংগঠনিক মল্লিক মানিরুল ইসলামের বিরুদ্ধে বড়নাল দাখিল মাদ্রাসা সুপার মাওলানা শফিকুল ইসলামকে (৫১) বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (৮ আগস্ট) দুপুরে শফিকুল ইসলাম বাদী হয়ে কালিয়া থানায় মানিরুল ইসলামসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এছাড়া আরো কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মাদরাসা সুপার শফিকুল ইসলাম বলেন, নিয়মানুযায়ী গত ২ আগস্ট কালিয়া উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি করে বড়নাল দাখিল মাদরাসা পরিচালনা কমিটি গঠন করা হয়। কিন্তু, মানিরুল ইসলাম বিষয়টি মেনে নিতে পারেননি। এরপর থেকে মানিরুল ইসলাম আমাকে বিভিন্ন হুমকি দিয়ে আসছেন। তাঁকে (মানিরুল) সভাপতি করতে হবে বলে অব্যাহত চাপ দিতে থাকেন। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার (৭ আগষ্ট) দুপুরে এবং রাত সাড়ে ৯টার দিকে মানিরুলসহ তাঁর লোকজন মাদরাসায় এসে রেজুলেশন খাতা পরিবর্তন করে তাঁকে (মানিরুল) সভাপতি করতে চাপ দেন। এক পর্যায়ে মানিরুলসহ তাঁর সঙ্গে থাকা লোকজন মাদরাসা সুপারকে বেধড়ক মারতে মারতে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে যান। প্রাণে মেরে ফেলারও হুমকি দেন তাঁরা এবং রেজুলেশন খাতা ছিঁড়ে ফেলে মাদরাসার সভাপতি হিসেবে কালিয়া ইউএনওর নাম বাদ দিয়ে নতুন করে রেজুলেশন লিখে সংশ্লিষ্টদের স্বাক্ষর প্রতিস্থাপন করে মানিরুল ইসলাম সভাপতি হওয়ার চেষ্টা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী বলেন, এ ঘটনার পর থেকে সুপারসহ মাদরাসার সার্বিক নিরাপত্তার জন্য পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। অভিযুক্ত মানিরুল ইসলাম পলাতক রয়েছেন। মানিরুল ইসলামকে মোবাইল ফোনেও পাওয়া যাচ্ছে না।