নড়াইলে পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২৮

13
14

স্টাফ রিপোর্টার

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে ২ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানকালে, ২১ পিস ইয়াবা ও ১০ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।
জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানাগেছে, রবিবার থেকে সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার ৪ থানা নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগতির বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। অভিযানকালে সদর থানা পুলিশ বিভিন্ন মামলা ও অভিযোগে ০৪ জন, লোহাগড়া থানা পুলিশ ১ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০ পুরিয়া গাঁজা উদ্ধারসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ০৯ জন, কালিয়া থানায় ১ মাদক ব্যবসায়ি কাছ থেকে ২১ পিস ইয়াবা উদ্ধারসহ ০৬ জন এবং নড়াগাতী থানা পুলিশ বিভিন্ন মামলা ও অভিযোগে ০৯ জনকে গ্রেফতার করে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, জেলার ৪ থানায় অভিযানকালে মাদক মামলায় ২, জি আর মামলায় ১৭ জন, সিআর মামলায় ৪ জন, সাজাপ্রাপ্ত ১ জন ও নিয়মিত মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন, বিশেষ করে দেশকে রক্ষা করার জন্য, এটাকে যুদ্ধ হিসাবে ঘোষনা করেছেন, সেই স্প্রিটটাঁকে কাজে লাগিয়ে আমরা কাজ করে যাচ্ছি। জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের এ অভিযান চলমান থাকবে। তিনি মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীদের ধরিয়ে দিতে জনগণের সহযোগিতা কামনা করেন।