নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে ডুবে শিশুর মৃুত্যু

26
3

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে ডুবে নাহিদ নামে আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৮ জুন) বেলা ১১টায় স্থানীয় লোকজন নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

জানাগেছে, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামের সাইফুল মোল্যার মেয়ে কাজলী বেগম ঈদ উপলক্ষে ঈদের আগের দিন বাবার বাড়ীতে বেড়াতে আসেন।

রবিবার (১৭ জুন) বিকালে কাজলী বেগম সহ তার পিতার বাড়ির কয়েকজন মিলে বাড়ির পাশের মধুমতি নদীতে গোসল করতে যান। এসময় তার সন্তান নাহিদকে নদীর পাড়ে বসিয়ে রাখেন। অসাবধানতাবশতঃ নাহিদ নদীতে নেমে পড়ে। এসময় স্রোতের টানে নাহিদ ডুবে যায়।
স্থানীয় লোকজন বহু খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। এক পর্যায়ে লোহাগড়া দমকল বাহিনীীর সদস্যরা এবং শেষ পর্যন্ত খুলনা থেকে আসা ডুবুরিরাও উদ্ধার করতে ব্যর্থ হয়। রবিবার মৃতদেহটি নদীতে ভেসে উঠলে স্থানীয় লোকজন উদ্ধার করে।

মৃত নাহিদ পার্শ্ববর্তী জয়পুৃর গ্রামের জাহিদ শেখের ছেলে। মৃত দেহটি তার পিতার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।