নড়াইলে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্য গ্রেফতার

7
350

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের হস্তক্ষেপে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্য গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হলো নড়াইলের সদর উপজেলাধীন চালিতাতলা গ্রামের আমিনুর মিয়ার ছেলে মমিন (২৫) ও নড়াইল সদর উপজেলাধীন জুড়ালিয়া গ্রামের শাম শেখের ছেলে আকিদুল ইসলাম (২৫)।

সোমবার (১১ জুন) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি পুলিশের সদস্যরা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ব্যাপারে নড়াইল সদর থানায় মঙ্গলবার (১২ জুন) একটি মামলা দায়ের হয়েছে, মামলা নং- ২৫।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইলে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্যরা অবস্থান করছে মর্মে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আমিনুজ্জামানকে নির্দেশ দিলে তিনি সঙ্গীয় ফোর্স এসআই জামারত, নয়ন পাটোয়ারী, এএসআই সোহেল, এএসআই রাজ্জাক, কনস্টেবল বাইজিদ, সোহাগ, মফিজুরকে নিয়ে চালিতাতলা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে মমিনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর মমিনের দেওয়া তথ্যানুযায়ী জুড়ালিয়া এলাকা থেকে আকিদুলকেও গ্রেফতার করে ডিবি পুলিশের সদস্যরা। আকিদুলকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যানুযায়ী অভিযান চালিয়ে নড়াইলের গোপিকান্তপুর গুচ্ছগ্রাম এলাকা থেকে একটি চোরাইকৃত অ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করে ডিবি পুলিশ।

এ ব্যাপারে ডিবি পুলিশের পরিদর্শক আমিনুজ্জামান বলেন, উদ্ধারকৃত মোটরসাইকেলটির মালিকের সন্ধান পাওয়া গেছে। যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে তাকে মোটরসাইকেলটি ফেরত প্রদানের ব্যবস্থা চলছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম জানান, নড়াইলে মোটরসাইকেল চুরি আশংকাজনকহারে বেড়ে যাওয়ায় চোরদের সন্ধানে আমরা বিভিন্ন এলাকায় নজরদারি রাখতে শুরু করি। এরই ধারাবাহিকতায় একটি গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্যসহ একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। নড়াইলবাসীর জানমালের সর্বোচ্চ নিরাপত্তা বিধানে তিনি দৃঢ়প্রতিজ্ঞ বলেও জানিয়েছেন।