নড়াইলে পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

9
28

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ মে) বিকালে নড়াইল সদর থানা প্রাঙ্গণে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, নড়াইল সদর থানার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে বিশ জন তৃতীয় লিংগের মানুষকে ইফতার করানো হয়। এছাড়া গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, নড়াইল জেলাকে মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত করতে পুলিশকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। কোনো পুলিশ সদস্য যদি তার কর্তব্য পালনের ক্ষেত্রে কোনোরূপ বাঁধার সম্মুখীন হয় তাহলে তাকে সহায়তা করার আশ্বাসও তিনি প্রদান করেন। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা যত বড়ই ক্ষমতাধর হোক না কেন তাদের বিরুদ্ধে সাথে সাথে এ্যাকশান নেওয়ার জন্যও পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন। এছাড়াও রমজানের পবিত্রতা রক্ষা করে পুলিশকে কর্তব্য পালনের জন্যও তিনি নির্দেশনা দেন।