নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

10
11

স্টাফ রিপোর্টার

নড়াইলে পুলিশদের সার্বিক উন্নতিকল্পে এক মাসিক কল্যাণ সভার আয়োজন করা হয়। সোমবার (২৮ মে) সকাল ১১:০০টায় জেলা পুলিশ এর পক্ষ থেকে নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়াম হলে এ কল্যাণ সভার কার্যক্রম পরিচালিত হয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, নড়াইল সদর থানা, কালিয়া, লোহাগড়া ও নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, নড়াইল গোয়েন্দা পুলিশের পরিদর্শক, কোর্ট পুলিশ পরিদর্শক, ডিআইও-১ সহ নড়াইল পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীগণ।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম তাঁর বক্তব্যে বলেন, পুলিশের কাজে বাঁধা আসবেই। তাই বলে কাউকে থেমে থাকলে চলবে না। সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। এক্ষেত্রে কেউ যদি কোন সমস্যার সম্মুখীন হয় তবে তাকে সার্বিকভাবে সহায়তা করা হবে বলেও পুলিশ সুপার জানিয়েছেন।

এছাড়াও নড়াইল পুলিশের কোন কর্মকর্তা বা কর্মচারীরা যে সমস্ত কল্যাণকর আবেদন করে থাকেন সেগুলিও খুব গুরুত্বের সাথে পর্যালোচনা করে তাৎক্ষণিকভাবে সমাধান করা হবে। মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে পুলিশ সুপার তাঁর বক্তব্য সমাপ্ত করেন।