উল্লাপাড়ায় পূর্বশত্রুতার জের ধরে বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ 

6
11

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে বসতবাড়িতে অগ্নিসংযোগে  লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্য রাতে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চক বাঙ্গালা গ্রামে।

সরেজমিন জানা যায়, উক্ত গ্রামের মৃত ড.মিজানুর রহমানের ছেলে হাফিজুর রহমান বুলবুল স্ত্রী সন্তানসহ সবাইকে নিয়ে দীর্ঘদিন যাবৎ বাস করে আসছে। পারিবারিক ভাবে মাঝে মধ্যেই জমি বিরোধ নিয়ে নানা কারণে আব্দুর রাজ্জাক ও বাদশা মিয়ার পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে আসছিল।

গত মঙ্গলবার সকালে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্বীকার হন বুলবুলের স্ত্রী শামছুন্নাহার। তাকে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় হাফিজুর রহমান বুলবুল উল্লাপাড়া মডেল থানায় বাদী হয়ে ১১জনকে আসামি করে বিরুদ্ধে মামলা করে।

বৃহস্পতিবার মধ্য রাতে বুলবুলের বাড়ির সকলের অনুপস্থিতির সুযোগে বাদশা মিয়ার পরিবার বুলবুলের বাড়িতে আগুন ধরিয়ে দেয় বলে জানান বুলবুল। মুহূর্তের মধ্যে জ্বলন্ত আগুনের লেলিহান শিখা গোটা বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে রান্নাঘর, টয়লেট পুড়ে  লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়। বুলবুলের পরিবারের অভিযোগ ঝগড়া বিবাদের জের ধরেই আব্দুর রাজ্জাক ও বাদশা মিয়া তাদের বাড়িতে আগুন দিয়েছে বলে জানান।

এদিকে অভিযুক্ত আব্দুর রাজ্জাক ও বাদশার পরিবার এ অভিযোগ অস্বীকার করে বলেন বিভিন্ন মামলা-মোকর্দ্দমার আইনগত সুবিধা নেয়ার মানষে নিজেই নিজেদের বাড়িতে আগুন দিয়েছে বলে পাল্টা অভিযোগ করে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার এস,আই সবুজ রানা জানান থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আগুন দিয়েছে কে এটা জানা যায়নি মামলার তদন্ত চলছে।