২য় শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

0
10

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২য় শ্রেণীর (০৮) স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বিষয়টি জানা-জানি হওয়ার পর শিশুটির পরিবারকে মারধর ও চাপ দিয়ে সবকিছু ধামাচাপা দেয়ায় গুরুতর অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামে। ঘটনার পর থেকে শিশুটির পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

জানা যায়,ওই গ্রামের ছাইদুল ইসলামের ২য় শ্রেণী পড়ুয়া মেয়ে মঙ্গলবার বিকেলে মাঠে ছাগল চড়াতে যায়। এসময় তাকে একা পেয়ে ফুসলিয়ে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের আনোয়ার হোসেন (৫০)। ঘটনার সময় শিশুটি আতংকিত হয়ে চিৎকার শুরু করলে নরপশু আনোয়ার হোসেন তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। পরে শিশুটি দ্রুত বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়। আনোয়ার দত্তপাড়া এলংজানি গ্রামের মৃত পেশকার আলীর পুত্র। তার বিরুদ্ধে এর আগেও আপত্তিকর অপকর্মের অভিযোগ রয়েছে।

ঘটনাটি এলাকায় জানা-জানি হলে শিশুটির পরিবার সমাজপতিদের কাছে বিচার দাবী করে। আনোয়ার গ্রামের প্রভাবশালী হওয়ায় নির্যাতিত শিশুটির পরিবারের উপর ভয়ভীতি ও চাপ প্রয়োগ করে পুরো বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এ নিয়ে অভিযুক্ত আনোয়ার হোসেন ও তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা কোন কথা বলতে রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here