নড়াইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনী তফশীল ঘোষণা

355
44

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনী তফশীল ঘোষনা করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও দায়িত্ব প্রাপ্ত জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার মোঃ ইয়ারুল ইসলাম। আগামী ৯ জুন শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং জেলা প্রশাসকসহ মোট ১৬০জন ভোটার তাদের মূল্যবান ভোটার প্রয়োগ করে আগামী চার বছরের জন্য একটি সুন্দর কার্য্যনির্বাহী পরিষদ গঠন করবেন।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও নির্বাচন কমিশনার মোঃ ইয়ারুল ইসলাম জানান, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে সমস্ত কার্যক্রম ঘোষনা করা হয়েছে। যার মধ্যে রয়েছে ১৫ মে মঙ্গলবার খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১৬মে বুধবার ভোটার সম্পর্কে আপত্তি দাখিল, ১৭মে বৃহস্পতিবার কোন ভোটার সম্পর্কে আপত্তি থাকলে তা নিস্পত্তি ও চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২২ও ২৩ মে মঙ্গলবার ও বুধবার মনোনয়ন পত্র ক্রয়, ২৪মে বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিল, ২৭মে রবিবার মনোনয়ন বাছাই, ২৮মে সোমবার মনোনয়ন পত্রের আপত্তি নিস্পত্তি, ২৯মে মঙ্গলবার প্রাথমিক প্রার্থীগনের নাম প্রকাশ, ৩০মে বুধবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ, ৩১মে চুড়ান্ত প্রার্থীগনের নাম প্রকাশ ও ৯জুন শনিবার সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ভোট গ্রহণ।

জাতীয় ক্রীড়া পরিষদের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি চার বছর পর পর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয়। গত ৬মে রবিবার বিকালে জেলা প্রশাসকের অফিসে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে জেলা ক্রীড়া সংস্থার কার্য্যনির্বাহী পরিষদের সভায় চার বছরের জন্য নির্বাচন ও নির্বাচন কমিশনার নিয়োগ প্রদান করা হয়।