শাহজাদপুরে হত্যা মামলার আসামীসহ ১০জন গ্রেফতার 

13
9

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যা ও মাদক মামলার পলাতক আসামী সহ ১০ জনকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ। গত শনিবার ও রোববার বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানা গেছে।

জানা যায়, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার নেতৃত্বে থানা পুলিশের সারাশি অভিযানে গত দুই দিনের (শনিবার ও রোববার) অভিযানে হত্যা মামলার ও মাদক মামলার আসামীসহ ১০জনকে গ্রেফতার করেছে।

১জন গ্রেফতারী পরোয়ানার আসামী, ২জন কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী, ২জন কুখ্যাত গাঁজা ব্যবসায়ী, ৩জন জুয়াড়ী, ২ জন হত্যা মামলার আসামীসহ ১০জনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে শাহজাদপুর থানা পুলিশ।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)এ কে এম রাকিবুল হুদা গ্রেফতারকৃত আসামীদের তথ্য নিশ্চিত করেছেন, আটককৃতরা হলো- উপজেলার বৃ-আঙ্গারু গ্রামের আমির ওয়ারেছ, পিতা-মৃত আঃ মজিদ সরকার (ওয়ারেন্ট), একই গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ সিদ্দিক প্রাং এর স্ত্রী ইয়াবা ব্যবসায়ী সাথী খাতুন(২৫)কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং আসামী মোঃ সাদ্দাম হোসেনকে ৯৫ পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয় আটককৃত সাদ্দাম হোসেনের বাড়ি উপজেলার গাড়াদহ চরপাড়া গ্রামে। উভয়ের কাছ থেকে সর্বমোট ১৯৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

এছারাও উপজেলার হাবিবুল্লাহ নগর উনিয়নের রতনকান্দি নতুন বাজার থেকে গাজা বিক্রির সময় ১০০ পুড়িয়া গাজাসহ ২জন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় । তারা হচ্ছে রতনকান্দি দক্ষিনপাড়ার মোঃ ছমির মোল্লার ছেলে আহম্মদ আলী (৩০) ও রতনকান্দি পাল্লমপাড়ার মৃত শাজাহান প্রাং এর ছেলে মোঃ রতন প্রাং (২৭)।

আটককৃত ৩ জুয়াড়ী হলো, মোঃ আক্তার হোসেন (৩০) পিতা-মোঃ আক্কাস আলী মোল্লা, ও  মোঃ মেহের শেখ (২৫) পিতা-মোঃ নবীর আলী শেখ, (কাশিপুর), এবং মোঃ দারোগ আলী (২৫) পিতা-মৃত আমজাদ হোসেন(বাশুরিয়া)।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খাজা গোলাম কিবরিয়া জানান,উল্লেখিত সর্বমোট ১০ (দশ) জন আসামীদের রোববার(১৩মে) শাহজাদপুর আমলী আদালতে প্রেরণ করা হয়েছে।