নড়াইলে নির্বাচনী প্রচার কাজে বাধা ও মারপিটের অভিযোগ

36
179

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোগাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের উপ-নির্বাচনের নির্বাচনী প্রচার কাজে বাধা ও মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত ৯টার দিকে ইউনিয়নের কুমড়ি গ্রামের আইয়ুব শেখ কয়েক জনকে নিয়ে আনারস মার্কার প্রার্থীর পক্ষে একই গ্রামের পশ্চিমপাড়ায় ভোট চাইতে গেলে নৌকা মার্কার প্রার্থীর দেবর তুহিন শেখ তার দলবল নিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বেধড়ক মারপিট করে আহত করে। আইয়ুব শেখ বলেন, তুহিন আরো বলে নৌকা মার্কা ছাড়া অন্য কোন মার্কার প্রচার করলে তার অবস্থা এ রকমই হবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে তুহিন শেখের ভাই মুক্ত শেখ বলেন, আমাদের নৌকা মার্কার বিপক্ষে রিউমার ছড়ানোর জন্য এই সব ষড়যন্ত্র করছে। কুমড়ি গ্রামের ইছহাক সরদার অভিযোগ করে বলেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে সার্কেল পুলিশ সুপার সাহেব আমাদের গ্রামে অনেক পুলিশ নিয়ে এসে আমাদের তাড়া করে। এতে করে ভয়ে আমাদের লোকজন নির্বাচনী প্রচার কাজ করতে পারছেনা বাড়ি বাড়ি ভোট চাইতে পারছেনা।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মেহেদী হাসানকে (০১৭১৩৩৭৪২০৪) মোবাইল ফোন করা হলেও কোন সাড়া পাওয়া যায়নি।
লুটিয়া গ্রামের ফিরোজ বলেন, আমাকে গতকাল সন্ধায় পুলিশ আটক করে এই শর্তে ছেড়ে দিয়েছে যে নির্বাচনের আগে এলাকায় থাকতে পারবো না।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) বলেন, নির্বাচন নিরপেক্ষ করার জন্য যা যা করার দরকার আমরা তাই করছি। এক্ষেত্রে আমাদেরকে নৌকা মার্কা ও আনারস মার্কার লোকেরা দোষ দিচ্ছে, এটা তাদের বোঝার ভুল।