নড়াইলে মুদি দোকান থেকে গাঁজা উদ্ধার

29
12

স্টাফ রিপোর্টার

নড়াইলের একটি মুদি দোকান থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের একটি টিম।

বুধবার (২৮ মার্চ) সকালে নড়াইল পৌরসভাধীন মুচিরপোল এলাকার এ.কে.কে ভ্যারাইটিস স্টোরে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার করা হয়েছে বলে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী উপপরিদর্শক জনাব মোঃ গোলাম মোস্তফা, সিপাই দীপঙ্কর মল, সিপাই মোঃ মহিবুল ইসলাম, অফিস সহায়ক মোঃ আশরাফুল ইসলাম এবং জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দুইজন সদস্য এর সমন্বয়ে একটি রেইডিং টিম উল্লিখিত এ.কে.কে ভ্যারাইটিস স্টোরে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে ওই দোকানের সিগারেট সংরক্ষণের জন্য সামনের দিকে রাখা কাঠের তাকের উপর থেকে ২৫০ গ্রাম গাঁজা পায় অভিযান পরিচালনাকারী দলের সদস্যরা। এ সময় মাদক বিক্রির অপরাধে ওই দোকানের মালিক অরবিন্দ কুন্ডু (৫০) কেও আটক করা হয়।

এ ব্যাপারে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ সনের ১৯(১) এর ৭(ক) ধারায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক জনাব বিদ্যুৎ বিহারী নাথ জানান, মাদকের ভয়াল ছোবল থেকে জাতিকে মুক্ত করতে আমরা অক্লান্ত পরিশ্রম করে চলেছি। যার ধারাবাহিকতায় সফল অভিযানের মাধ্যমে মাদকদ্রব্য উদ্ধার ও মাদকব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের ‘জিরো টলারেন্স’ চলমান থাকবে।

এদিকে আটককৃত অরবিন্দ কুন্ডুর স্ত্রী গণমাধ্যমকর্মীদের নিকট অভিযোগ করে বলেন, আমার স্বামী সম্পূর্ণ নির্দোষ। সে একটু আগেই বাড়ি থেকে এসেছে এবং তার স্বামী মাদকব্যবসায়ের সাথে জড়িত নয় বলেও জানান। তার স্বামীকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।