বেলকুচিতে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আটক দুই

8
9

স্টাফ রিপোর্টার

পূর্ব শক্রতার জের ধরে সিরাজগঞ্জের বেলকুচিতে দুপক্ষের সংঘর্ষে আব্দুর রাজ্জাক (৩২) নামে এক যুবক নিহত ও মহিলাসহ ৫ জন আহত হয়েছে।

সোমবার দুপুরে বেলকুচি উপজেলার চন্দনগাতী কালীবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক চন্দনগাতী কালীবাড়ি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

গুরুতর আহত আব্দুর রাজ্জাকের স্ত্রী আলেয়া খাতুনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় উপজেলার চন্দনগাতী কালীবাড়ি গ্রামের আব্দুল মমিন ওরফে লাল চাঁন ও তার ছেলে হামিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চন্দনগাতী কালীবাড়ি গ্রামে আব্দুর রাজ্জাকের সাথে লাল চাঁনের ছেলে হামিদুল ইসলামে বিরোধ চলে আসছিলো। এঘটনার জের ধরে আজ সোমবার দুপুরে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়।

এক পযায়ে উভয় পক্ষের মারধরে একজন নিহত হয়। এতে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক নিহত ও তার স্ত্রী আলেয়া খাতুনসহ ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় পুলিশ দুই জনকে আটক করে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘটনার সাথে জড়িত হামিদুল ও তার বাবা লাল চাঁনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।