নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে *হ’ত্যা চে’ষ্টার প্রতিবা’দে মান’ববন্ধন

0
24
নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে *হ'ত্যা চে'ষ্টার প্রতিবা'দে মান'ববন্ধন
নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে *হ'ত্যা চে'ষ্টার প্রতিবা'দে মান'ববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সা’বেক ইউপি চেয়ারম্যান লুৎফর রহমানকে *হ’ত্যাচেষ্টার প্রতিবা’দ ও আসা’মীদের গ্রে’ফতারের দা’বিতে মান’ববন্ধন ও বিক্ষো’ভ মি’ছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ডিসেম্বর) নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে এ মান’ববন্ধন ও বিক্ষো’ভ মি’ছিল অনুষ্ঠিত হয়। মান’ববন্ধন চলাকালে চাচুঁড়ি-পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আমিরুল হক ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য দেন চাঁচুড়ি ইউনিয়ন পরিষদের প্যা’নেল চেয়ারম্যান আসলাম মোল্যা, কালিয়া ছাত্রলীগের সাবে’ক যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার আলম সোহান, লুৎফর রহমানের মেয়ে অনার্সের শিক্ষা’র্থী শাহানা স্বর্ণা, পু’ত্রব’ধু মিলিয়া খানম প্রমুখ। পরে শহরে একটি বিক্ষো’ভ মিছিল বের করা হয়। চাঁচুড়ী ইউনিয়নবাসীর আয়োজনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে এলাকার দু’শতাধিক না’রী-পুরুষ অংশগ্রহণ করেন।

জানা গেছে, চাঁচুড়ি-পুরুলিয়া ইউনিয়নের সা’বেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা লুৎফর রহমান গত ২৬ নভেম্বর সকালে মট’রসাইকে’লে নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বি’শ্বা’সের জানা’জায় অংশ নিতে আসার পথে নড়াইল-কালিয়া সড়কের কালিবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌছালে এলাকার আ’ধিপ’ত্য বিস্তা’রের জে’র ধরে স্থানীয় ২৫-৩০ জনের একটি স’ন্ত্রা’সী দ’ল তার ওপর হা’ম’লা চালিয়ে দুই হা’ত ও *পা”য়ের র’গ *বি”চ্ছি’ন্ন করে দেয়। বর্তমানে তিনি ঢাকা প’ঙ্গু হাসপা’তালে চিকি’ৎসাধীন। এ ঘ’ট’নায় চাঁচুড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরককে হুকুমের আসা’মি করে ২২জনের বিরু’দ্ধে কালিয়া থানায় একটি মা’ম’লা হয়েছে।