নড়াইলে ঊষার আলো সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন

8
9
নড়াইলে ঊষার আলো সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন
নড়াইলে ঊষার আলো সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন

স্টাফ রিপোর্টার

নড়াইলে জনপ্রিয় সামাজিক সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংঘের পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯.০০ টায় সংগঠনের নিজস্ব প্যাডে ৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটি অনুমোদন দেয়া হয়।

এর আগে ১১ আগস্ট অনুষ্ঠিত ঊষার আলোর দ্বি-বার্ষিক সম্মেলনের সিদ্ধান্ত অনুয়ায়ী পরেরদিন ১২ আগস্ট মোঃ মিনহাজুল ইসলাম-কে সভাপতি ও শাফায়াত হুসাইন-কে সাধারণ সম্পাদক করে দুই সদস্যবিশিষ্ট সংক্ষিপ্ত কমিটি গঠন করা হয়।

ঊষার আলো সমাজকল্যাণ সংঘ, নড়াইলের ৩১ সদস্যের কমিটিতে অন্যান্যরা হলেন সহঃ সভাপতি মোঃ কামাল হোসেন, এস. এম রুবেল শিকদার ও মোঃ রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত শরীফ ও রহিমা বিনতে আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব, রিমন মোল্ল্যা ও কে.এম আশিকুর রহমান।

এছাড়াও রয়েছেন অর্থ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সহঃ অর্থ সম্পাদক মোঃ আলামিন, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ খালিদ হোসাইন, সহঃ দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ সালাউদ্দিন, শিক্ষা সম্পাদক আতাউল্লাহ মুকরিম, সহঃ শিক্ষা সম্পাদক খান মোঃ রাশেদুল ইসলাম, স্কুল কার্যক্রম সম্পাদক সিয়ামুর রহমান সিয়াম, সহঃ স্কুল কার্যক্রম সম্পাদক খালিদ সাইফুল্লাহ নোমান, কলেজ কার্যক্রম সম্পাদক মাহফুজুর রহমান নাবিল, সহঃ কলেজ কার্যক্রম সম্পাদক মুস্তাহিদ মুকাররমী, ছাত্রী বিষয়ক সম্পাদক সুরাইয়া ইসলাম, সহঃ ছাত্রী বিষয়ক সম্পাদক প্রীতি মিত্র, সমাজসেবা সম্পাদক আহসান উল্ল্যাহ, সহঃ সমাজসেবা সম্পাদক রাকিবুল ইসলাম, ক্রীড়া সম্পাদক জিহাদুল ইসলাম, সহঃ ক্রীড়া সম্পাদক নাহিদ হাসান মুন্ন। এছাড়াও সদস্য হিসাবে রয়েছেন ওবায়দা জান্নাত আরা, মোঃ হাসিবুর রহমান, আব্দুল কাদের, আল মুমিন ও রিয়াজ আহমেদ।

উল্লেখ্য যে, ২০১৭ সালে প্রতিষ্ঠার পর হতে সংগঠনটি নড়াইল জেলায় নানারকম সামাজিক, শিক্ষামূলক ও নারী-শিশু নি*পীড়ন বিরো*ধী নানারকম কার্যক্রম পরিচালনা করে আসছে। সাম্প্রতিক করোনাকালীন পরিস্থিতিতে নি*ম্ন ও মধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণ, রমজানে ইফতার সামগ্রী বিতরণ, ঈদের সময় গরী*ব ও অ*সহায়দের মাঝে নতুন পোশাক বিতরণ, বর্ষা মৌসুমে জেলাব্যাপী ফলজ, বনজ ও ঔ*ষধি বৃক্ষের চারা রোপণ কার্যক্রম পরিচালনা করেছে।