বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি নড়াইলের বেতন-ভাতা বৃদ্ধির দাবি

0
4
বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি নড়াইলের বেতন-বাতা বৃদ্ধির দাবি
বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি নড়াইলের বেতন-বাতা বৃদ্ধির দাবি

স্টাফ রিপোর্টার

দ্রব্যমুল্যের উর্দ্ধগতির বাজারে চতুর্থ শ্রেনীর কর্মচারীদের বেতন-ভাতা বৃদ্ধির দাবি জানিয়েছেন বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি নড়াইল জেলা। শুক্রবার জেলা প্রশাসকের হলরুমে বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকালী কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ এর ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ দাবি জানানো হয়।

বক্তারা বলেন, ৫বছর পর পর পে-স্কেল বৃদ্ধির কথা রয়েছে। কিন্তু ৭বছর অতিবাহিত হলেও নতুন পে-স্কেল ঘোষণা করা হয়নি। সম্প্রতি তেলের দাম বৃদ্ধির সাথে সাথে সব ধরণেল পণ্য-সামগ্রীর মুল্য বৃদ্ধি পেয়েছে। সর্বনিম্ন বেতনস্কেলে কর্মরত ৪র্থ শ্রেণীর সরকারী কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব কর্তব্য পালনের ক্ষেত্রে বেতন-ভাতা বাড়ানোর প্রয়োজন।

বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি মিয়া মুর্শিদুল আলম মুরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন সিকদারের পরিচলানায় আলোচনা সভায় দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন

অন্যান্যরা বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ, শিফার হোসেন, গোলাম হোসেন, লিটন, সবুর শেখ, শাহানা রহমান. আবু সামস, দিদার হোসেন, আব্দুস সাত্তার, শহিদুজ্জামান মিঠু, ফিরোজ মোল্যা, ফরমান প্রমুখ।

আলোচনা সভা শেষে বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকালী কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয় সহ তিনটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কর্মরত ৪র্থ শ্রেণীর কর্মচারীরা উপস্থিত ছিলেন।