নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসারের স্কুল পরিদর্শন

0
12
নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসারের স্কুল পরিদর্শন
নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসারের স্কুল পরিদর্শন

স্টাফ রিপোর্টার

স্কুল পরিদর্শনে এসে ক্লাস নিলেন নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম। নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির বাংলা ও গণিত ক্লাস নিয়েছেন তিনি। এসময় শিক্ষার্থীদের মাঝে বেশ উৎসাহ বিরাজ করছিলো।
জানাগেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম। এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণা ও শিক্ষামূলক বক্তব্য দেন এবং তৃতীয় শ্রেণির বাংলা ও গণিত ক্লাস ইউএনও সাদিয়া ইসলাম।

শিক্ষার্থী ইসমত আরা নাহিয়ান বলেন, উপজেলা নির্বাহী অফিসার, নড়াইল সদর, নড়াইল আমাদের ক্লাস নিবেন কখনো কল্পনাও করেনি। স্যার অনেক সুন্দর ও সহজভাবে আমাদের গণিত বুঝিয়ে দিয়েছেন।

আরেক শিক্ষার্থী আবিদুর রহমান বলেন, স্যার যখন ক্লাসে ঢোকেন তখন বুঝতেই পারেনি উনি নড়াইল সদর এর উপজেলা নির্বাহী অফিসার, আর যখন ক্লাস নিতে শুরু করলেন, আমরা ভেবেছিলাম আমাদের নতুন শিক্ষক। স্যার সুন্দরভাবে আমাদের বাংলা স্বরবর্ণ ও ব্যাঞ্জনবর্ণের বিভিন্ন বিষয় বুঝিয়ে দেন। এছাড়া তিনি শিক্ষার্থীদের মজায় মজায় হাতে কলমে গণিত শেখান এবং শিক্ষকদের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আতিকুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোলাম রব্বানী, স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম, সহকারী শিক্ষক কাকলী টিকাদার, মোঃ মাহফুজ শেখ, মোঃ লিটন হোসেন প্রমুখ।