যশোর হতে ০২টি ওয়ান শু/টারগা/নসহ আটক ০১

2
13
যশোর হতে ০২টি ওয়ান শু/টারগা/নসহ আটক ০১
যশোর হতে ০২টি ওয়ান শু/টারগা/নসহ আটক ০১

স্টাফ রিপোর্টার

যশোর হতে ০২টি ওয়ান শু/টারগা/নসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। শনিবার (২৭ নভেম্বর) র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোলপোর্ট থানাধীন বালুন্ডা বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মা/দকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা বাজার টাওয়ার মার্কেট এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসা/মী মোঃ মনিরুজ্জামানকে (৩৫) (পিতা- নূর ইসলাম, সাং-বালুন্ডা উত্তর পাড়া, থানা- বেনাপোলপোর্ট, জেলা- যশোর) গ্রেফ/তার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রে/ফতারকৃত আসা/মীর হেফাজত হতে ০২টি ওয়ান শু/টারগা/ন, ০২টি মোবাইল এবং ০৩ টি সিম কার্ডসহ উদ্ধার পূর্বক জব্দ করে। গ্রে/ফতারকৃত আসা/মীকে যশোর জেলার বেনাপোলপোর্ট থানায় হস্তান্তর করতঃ তার বিরু/দ্ধে অ/স্ত্র আইনে মা/মলা রুজু করা হয়।

2 COMMENTS

  1. hello!,I like your writing very much! share we communicate more about your post on AOL? I need an expert on this area to solve my problem. May be that’s you! Looking forward to see you.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here