খুলনায় প/র্ণো ভিডিও সংরক্ষণ ও সরবরাহের অপরা/ধে ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

0
5
খুলনা হতে প/র্ণো ভিডিও সংরক্ষণ ও সরবরাহের অপরা/ধে ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬
খুলনা হতে প/র্ণো ভিডিও সংরক্ষণ ও সরবরাহের অপরা/ধে ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

ওশান ডেস্ক

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৮টা ৩০ মিনিটে খুলনা হতে প/র্ণো ভিডিও সংরক্ষণ ও সরবরাহের অপরাধে ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬। র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল খুলনা জেলার রূপসা থানাধীন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে।

সূত্রে জানা যায়, খুলনা জেলার রূপসা থানাধীন বাঘমারা এলাকায় কতিপয় ব্যক্তি বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কাছে প/র্ণো ভিডিও সরবরাহ করতো আটককৃত আসামী রবি ও মহি। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে র‍্যাবের আভিযানিক দলটি খুলনা জেলার রুপসা থানার বাঘমারা গ্রামস্থ আঃ রবের মোড় এবং চররুপসা গ্রামস্থ সিগমা মোড়ে মা টেলিকম দোকানে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। আসামী মোঃ রবিউল ইসলাম শেখ (৩০) (পিতা-মজিবর শেখ, মাতা-মোসাঃ নুরজাহান বেগম) ও মোঃ মহিদুল ইসলাম শেখ (২০) (পিতা-মোঃ আজমল হোসেন, মাতা-মোসাঃ মাহানুর বেগম) খুলনার রূপসা থানার বাঘমারার বাসিন্দা।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দখল হতে নিম্নলিখিত মালামাল উদ্ধার পূর্বক জব্দ করা হয়ঃ ল্যাপটপ-০১ (এক) টি, ল্যাপটপ চার্জার-০২ (দুই) টি, মনিটর-০২ (দুই) টি, সিপিইউ-০২ (দুই) টি, মাউস-০২ (দুই) টি, কী-বোর্ড-০২ (দুই) টি, কার্ড রিডার-০৯ (নয়) টি, পাওয়ার ক্যাবল-০২ (দুই) টি, ভিজিএ ক্যাবল-০২ (দুই) টি, মোবাইলফোন-০৫ (পাঁচ) টি, সীমকার্ড-০৭ (সাত) টি এবং মেমোরী কার্ড-০১ (এক) টি। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে খুলনা জেলার রুপসা থানায় প/র্ণোগ্রা/ফী আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here