নড়াইলের কালিয়ায় ৮বছরের এক শিশুকে ধ/র্ষণের অভিযোগে ৬৫ বছরের প্রতিবেশী আটক

0
9
অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় ৮বছরের এক শিশুকে ধ/র্ষণের অভিযোগে রউফ মোল্যা নামে ৬৫ বছর বয়সী নি/র্যাতিতার প্রতিবেশীকে আটক করেছে পুলিশ। পিঠার প্রলোভন দিয়ে নিজের ঘরে নিয়ে শিশুটিকে ধ/র্ষণ করে। শিশুটির ডাক্তারী পরিক্ষার জন্য তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলছে।

পুলিশ জানায়, গত ১৭ আগষ্ট দুপুরে শিশুটি তাদের বাড়ির পাশের পুকুরে গোছল করতে যাচ্ছিল। এ সময় তার প্রতিবেশী দাদা রউফ মোল্যা পিঠা খাওয়ার প্রলো/ভন দিয়ে ডেকে নিজের ঘরে নিয়ে শিশুটিকে নির্যা/তন করে এবং কাউকে জানালে প্রা/ণে মে/রে ফেলার হু/মকি দেয়। পরে সেখান থেকে ছাড়া পেয়ে শিশুটি বাড়ি ফিরে। শিশুটিকে অসুস্থ অবস্থায় পেয়ে পরিবার চিকিৎসার জন্য তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতিতে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসায় কিছুটা সুস্থ্য হলে স্বজনরা শিশুটির কাছে বিষয়টি জানার চেষ্টা করে। হত বিহ্বল শিশুটি ধক/ল কা/টিয়ে উঠে রউফ মোল্যার নি/র্যাতনের কথা জানাতে কয়েক দিন লেগে যায়। দো/ষীর নাম জানার পর প্রভাবশালী রউফ মোল্যার পরিবারের লোকজনের মামলা না করতে বাঁধা প্রদান সহ নানা হু/মকি দিতে থাকে। ভ/য়ভী/তিকে উপেক্ষা করে প্রিয় সন্তানের উপর ঘটে যাওয়া পৈশা/চিকতার বিচার দাবিতে গতকাল মঙ্গলবার রাতে স্বজনরা পুলিশের দারস্থ হলে পুলিশ আজ সকালে তাকে আটক করে। প্রাথমিক ভাবে অভিযোগের সত্যতা পাওয়ার কথা স্বীকার করেন কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া, অফিসার ইনচার্জ কালিয়া থানা, নড়াইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here