৩০০টি কুকুরকে বি/ষ খাইয়ে হ/ত্যা!

1
3
কুকুরের কাম*ড়
কু'কুর

ডেস্ক রিপোর্ট

ভারতের অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায় একটি গ্রামে ৩০০টি কুকুরকে বিষ খাইয়ে হ/ত্যার অভিযোগ উঠেছে। ইন্ডিয়া টুডে সূত্রে জানা যায়, সম্প্রতি এক প/শুপ্রেমী সরব হয়ে পুলিশের দ্বারস্থ হওয়ার পরেই ঘটনাটি প্রকাশ্যে আসে। এ ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে পশ্চিম গোদাবরী জেলার লিঙ্গাপালেম গ্রামে ৩০০টি বেওয়ারিশ কুকুরকে বি/ষ খাওয়ানোর অভিযোগ ঘিরে রাজ্যজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। প্রাণী অধিকার কর্মী ললিতা এই কুকুরগুলোকে হ/ত্যার জন্য গ্রামের পঞ্চায়েতের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন।

তার দাবি, বেওয়ারিশ কুকুরগুলোকে ব/ন্ধ্যা না করে গ্রাম পঞ্চায়েত মেরে ফেলার সিদ্ধান্ত নেয় এবং বিষ খাইয়ে সেগুলোকে হ/ত্যা করে। ধর্মাজিগুডেম থানায় অভিযোগ দায়ের করেছেন ললিতা। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি ও সরপঞ্চের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে। ঘটনার তদ/ন্ত চলছে। (সূত্রঃ ডেইলি বাংলাদেশ)

1 COMMENT

  1. Hi there! This post couldn’t be written any better! Reading through this post reminds me of my previous room mate! He always kept talking about this. I will forward this article to him. Pretty sure he will have a good read. Thank you for sharing!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here