নড়াইল হতে বিদেশী রি/ভলবা/র ও গু/লিসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার

1
49
নড়াইল হতে বিদেশী রি/ভলবা/র ও গু/লিসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার
নড়াইল হতে বিদেশী রি/ভলবা/র ও গু/লিসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইল হতে বিদেশী রি/ভলবা/র ও গু/লিসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (২৩ জুলাই) নড়াইল জেলার নড়াগাতি থানাধীন দক্ষিণ যোগানিয়া এলাকায় কতিপয় ব্যক্তি অবৈ/ধ অ/স্ত্র/মা/দকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করতে থাকে। আনুমানিক দিবাগত রাত ০৩.৫০ টায় র‍্যাব ৬ এর (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার নড়াগাতি থানাধীন দক্ষিণ যোগানিয়া গ্রামস্থ দক্ষিণ যোগানিয়া মোড় সংলগ্ন জনৈক সাকায়েত মোল্লার মুদি দোকানের সামনে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে আসামী নুর আলম মোল্লাকে (২৪) (পিতা-মৃ/ত-ইয়ার আলী মোল্লা, সাং-যোগানিয়া, চরপাড়া, থানা-নড়াগাতি, জেলা-নড়াইল) গ্রেফতার করে।

এ সময় উপস্থিত স্বাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামী নুর আলম মোল্লার হেফাজত হতে নিম্নলিখিত মালামাল উদ্ধার পূর্বক জব্দ করে বিদেশী রিভ/লবা/র (আ/গ্নে/য়া/স্ত্র)-০১ (এক) টি, কার্তু/জ-০৩ (তিন) রাউন্ড , মোবাইলফোন-০১ (এক) টি, সীমকার্ড-০১ (এক) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসা/মীর বিরুদ্ধে নড়াইল জেলার নড়াগাতি থানায় অ/স্ত্র আইনে মামলা রুজু হয়েছে। বিকালে তাকে জেল হাজতে প্রেরন করা হয় ।

1 COMMENT

  1. Very efficiently written information. It will be supportive to everyone who employess it, including yours truly :). Keep doing what you are doing – i will definitely read more posts.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here