নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লা/ঠির আঘা/তে বড় ভাই নিহ/ত

0
31
নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লা/ঠির আঘা/তে বড় ভাই নিহ/ত
নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লা/ঠির আঘা/তে বড় ভাই নিহ/ত

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লা/ঠির আঘা/তে বড় ভাই এস আই সালাউদ্দিন মিয়া (৪৮) নিহ/ত হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে লোহাগড়া উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মাগুরায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত ছিলেন। নিহ/ত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে ছোট ভাই জসিম উদ্দিনের সঙ্গে বড় ভাই এস আই সালাউদ্দিন মিয়ার দীর্ঘদিন ধরে বিরো/ধ চলে আসছে। এ নিয়ে বিভিন্ন সময়ে পারিবারিক ও গ্রাম্য সালিস হলেও তাদের বিরো/ধ মেটেনি। এরই ধারাবাহিকতায় সালাউদ্দিনের সঙ্গে সোমবার দুপুরে জসিম উদ্দিনের কথা-কা/টাকা/টি হয়। এক পর্যায়ে লা/ঠি দিয়ে সালাউদ্দিনকে আঘা/ত করেন জসিম উদ্দিন। গু/রুতর আহ/ত অবস্থায় সালাউদ্দিনকে খুলনায় নেয়ার পথিমধ্যে ওইদিন (সোমবার) বিকেলে তার মৃ/ত্যু হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্ব/ন্দ্বের কারণে সালাউদ্দিন মিয়া নিহ/ত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিন পলা/তক রয়েছে। তবে অপর ভাই গিয়াস উদ্দিনকে (২৭) আট/ক করেছে পুলিশ।ম/য়নাতদ/ন্তের জন্য সালাউদ্দিনের ম/রদে/হ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।