ভৈরব পাড়ের কন্যা কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করলেন মাশরাফী এমপি

100
14
ভৈরব পাড়ের কন্যা কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করলেন মাশরাফী
ভৈরব পাড়ের কন্যা কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করলেন মাশরাফী এমপি

জবি সংবাদদাতা

তরুণ কবি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিনহাজুল ইসলামের কাব্যগ্রন্থ “ভৈরব পাড়ের কন্যা”র মোড়ক উন্মোচন করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্তজা এমপি। বৃহস্পতিবার দুপর ১.০০ টায় মাশরাফীর নিজ অফিস মিরপুরে তিনি এই গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মাশরাফী বিন মোর্তজা নবীন এই কবির কাব্যগ্রন্থের শুভ কামনা জানান। এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। কবি মিনহাজুল ইসলাম বলেন, দক্ষিণবঙ্গের বুক চিরে বয়ে যাওয়া ভৈরব নদ পাড়ের এক কাল্পনিক কন্যাকে কেন্দ্র করে লেখা হয়েছে কাব্যগ্রন্থটি। প্রিয় মাশরাফী ভাই গ্রন্থটির মোড়ক উন্মোচন করায় আমি আনন্দিত।

উল্লেখ্য, বেহুলা বাংলা প্রকাশনী কর্তৃক প্রকাশিত কাব্যগ্রন্থ “ভৈরব পাড়ের কন্যা” পাওয়া যাচ্ছে বইমেলার ৫২১, ৫২২ ও ৫২৩ নং স্টলে। বইটি আরও পাওয়া যাবে নড়াইল সদরের পুরাতন বাস টার্মিনালের দিশারী লাইব্রেরি ও রূপগঞ্জের সিদ্দিকীয়া লাইব্রেরিতে। এছাড়াও দেশ-বিদেশের যেকোনো প্রান্ত হতে রকমারি ডট কমে অর্ডার করে সংগ্রহ করা যাবে বইটি।

100 COMMENTS

  1. I was very pleased to find this web-site.I wanted to thanks for your time for this wonderful read!! I definitely enjoying every little bit of it and I have you bookmarked to check out new stuff you blog post.

  2. I think this is one of the most vital info for me. And i am glad reading your article. But want to remark on few general things, The website style is wonderful, the articles is really nice : D. Good job, cheers

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here