তরুণ আইনজীবীদের সমন্বয়ে এবং উদ্যোগে গঠিত “ল’ইয়ার্স সম্প্রীতি” সংগঠনের আত্মপ্রকাশ

391
17
তরুণ আইনজীবীদের সমন্বয়ে এবং উদ্যোগে গঠিত
তরুণ আইনজীবীদের সমন্বয়ে এবং উদ্যোগে গঠিত "ল'ইয়ার্স সম্প্রীতি" সংগঠনের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার

“সেবা, সম্প্রীতি ও মানবাধিকার” এই মূলমন্ত্রকে সামনে রেখে রাজধানী ঢাকার বেইলি রোডে অবস্থিত থার্টি থ্রী রেস্টুরেন্টে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা আইনজীবী সমিতির ২০১৮ ব্যাচের সনাতন ধর্মাবলম্বী তরুণ আইনজীবীদের সমন্বয়ে এবং উদ্যোগে গঠিত “ল’ইয়ার্স সম্প্রীতি” সংগঠনটি ৯ জানুয়ারি ২০২১ খ্রি. (শনিবার) আত্মপ্রকাশ করে। আত্মপ্রকাশ অনুষ্ঠান ও মিলনমেলাকে কেন্দ্র করে ঢাকা আইনজীবী সমিতির (২০১৮ ব্যাচের) আইনজীবীরা একত্র হন এবং নিজেদের মধ্যে মতবিনিময় করেন।

আগামীদিনে “ল’ইয়ার্স সম্প্রীতি” সংগঠনটি সাধারণ মানুষের আইনি অধিকার প্রতিষ্ঠা, নির্যাতিত ও নিগৃহীত মানুষের পাশে দাঁড়ানো, অধিকার বঞ্চিত হতদরিদ্র মানুষদের আইনি সহায়তা প্রদান, ক্রমান্বয়ে দেশব্যাপী লিগ্যাল ক্যাম্প পরিচালনা ও সর্বোপরি সাধারণ মানুষের সেবায় কাজ করার অভিপ্রায়ে সামনের দিকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে চায়।

মিলনমেলা ও আত্মপ্রকাশ অনুষ্ঠানে “ল’ইয়ার্স সম্প্রীতি” সংগঠনটির আহ্বায়ক অ্যাডভোকেট জহরলাল দাশ- সৌহার্দ্য সম্প্রীতি ও ভাতৃত্বের দৃঢ় বন্ধন অটুট রেখে “সেবা, সম্প্রীতি ও মানবাধিকার” মূলমন্ত্রকে হৃদয়ে লালন করে মানবতার সেবায় একত্র হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন এবং সর্বসাধারণের সার্বিক সহযোগিতা ও শুভকামনা প্রত্যাশা করেন।