মাইক্রোবাসে ফে’রি ক’রতো ফে’ন্সি’ডিল! র‍্যাবের পৃথক অভিযা’নে ১৪৪ বো’ত’লসহ আট’ক ৪

0
20
মাইক্রোবাসে ফে'রি করতো ফে'ন্সি'ডিল! র‍্যাবের পৃথক অভিযা'নে ১৪৪ বো'তলসহ আট'ক ৪
মাইক্রোবাসে ফে'রি করতো ফে'ন্সি'ডিল! র‍্যাবের পৃথক অভিযা'নে ১৪৪ বো'তলসহ আট'ক ৪

স্টাফ রিপোর্টার

মা’দক বিরো’ধী অভিযা’নে পৃথক স্থানে ১৪৪ বো’ত’ল ফে’ন্সি’ডিলসহ ৪ জনকে আ’টক করেছে র‍্যাব ৬। বুধবার (২১ অক্টোবর) যশোরে মা’দক বিরো’ধী অভিযা’ন চা’লি’য়ে ৪৫ বো’ত’ল ফে’ন্সি’ডিলসহ একজনকে গ্রে’ফ’তার র‍্যাব ৬ এর একটি চৌ’ক’স দল।

সূত্রে জানা যায়, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধী’ন বসুন্দিয়া মোড়, যশোর হতে খুলনা মহাসড়কের পশ্চিম পাশের কাঠ প’ট্টি বাবুল ফার্নিচার (প্রোপাইটার- মোঃ মাসুদ রানা) নামক বিল্ডিং দোকান ঘরের মধ্যে ক’তিপ’য় ব্যক্তি মা’দকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অ’ব’স্থান করছিল।

এসময় গো’প’ন সংবাদের ভি’ত্তিতে র‍্যাবের দ’লটি অভি’যান চা’লিয়ে মোঃ মাসুদ রানাকে (৩৪) (পিতা- মৃ’ত সহরাব, সাং-স্যাদুল্লাপুর, থানা- কোতয়ালী মডেল, জেলা-যশোর) ৪৫ বো’ত’ল ফে’ন্সি’ডিলসহ গ্রে’ফতার করে। গ্রে’ফ’তারকৃ’ত আসা’মীকে যশোর জেলার কোতয়ালী থানায় হ’স্তা’ন্তর করা হয়। তার বিরু’দ্ধে মা’দকদ্রব্য নি’য়’ন্ত্রণ আ’ইনে মা’ম’লা রু’জু করা হয়েছে।

অপর ঘ’টনায় খুলনার রূপসা হতে ৯৯ বো’তল ফে’ন্সি’ডিলসহ ৩ মা’দ’ক ব্যবসায়ী গ্রে’ফ’তার করেছে র‌্যাব-৬। সূত্রে জানা যায়, খুলনার রূপসা থানা’ধী’ন জাবুসা গ্রামস্থ্য জাবুসা উত্তরপাড়া রহমাতিয়া জা’মে মসজিদের সামনে জনৈ’ক আব্দুর রহমান মোল্যা এর বাড়ির দক্ষিণ পাশে রাস্তার উপর ক’তিপয় মা’দ’ক ব্যবসায়ী একটি সাদা রংয়ের মাই’ক্রোবাসে করে মা’দ’কদ্রব্য ক্রয়-বিক্রয় করতে থাকে।

এসময় গো’প’ন সংবাদের ভি’ত্তিতে মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে উক্ত স্থানে অভিযা’ন পরি’চালনা করে আসা’মী ১। মোঃ আকবর আলী গাজী (৫৫) (পিতা- মোঃ জামাল গাজী, মা’তা- মৃ’ত- ফাতেমা, সাং- মাঝ পারুলিয়া), ২। মোঃ আমজাদ হোসেন (৩৫) (পিতা- মোঃ মাজেদ গাজী, মা’তা-মোসাঃ ছফুরা খাতুন, সাং- মাঝ সখিপুর, উভয় থানা-দেবহাটা, জেলা- সাতক্ষীরা), ও ৩। মোঃ বায়জিদকে (২৫) (পিতা- মৃ’ত-আব্দুল মজিদ, মা’তা- মোসাঃ মনজিলা বেগম, সাং- মোমরেজপুর, থানা- কা’লীগঞ্জ, জেলা- সাতক্ষীরা) আট’ক করা হয়।

অতঃপর তাদের ব্যবহৃ’ত মাইক্রোবাসটি ত’ল্লা’শি করে ৯৯ বো’ত’ল ফে’ন্সি’ডিল, ০৪টি মোবাইল ফোন, ০৫টি সী’মকার্ড, ফে’ন্সি’ডিল বিক্রির নগদ- ২, ৩১২/-টাকা এবং মা’দকদ্র’ব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্য’বহৃ’ত ০১টি মাইক্রোবাস উ’দ্ধা’রপূর্বক আসা’মীদেরকে গ্রে’ফ’তার করা হয়।

ধৃ’ত আসা’মীদেরকে জি’জ্ঞা’সাবা’দে জানা যায় যে তারা পরস্প’র যো’গসা’জসে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় গো’পনে মা’দ’ক ব্য’বস্যা চা’লিয়ে আসছে। গ্রে’ফ’তারকৃত আসা’মীদের বিরু’দ্ধে খুলনা জেলার রূপসা থানায় মা’দ’কদ্রব্য নি’য়ন্ত্র’ণ আ’ইনে মা’ম’লা দা’য়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here