নড়াইলে দু’পক্ষের সংঘ’র্ষ চলাকালে গু’লিতে নিহ*ত ১, আহ’ত ১০

0
1289
নড়াইলে দু’পক্ষের সংঘ'র্ষ চলাকালে গু'লিতে নিহ*ত ১, আহ'ত ১০
নড়াইলে দু’পক্ষের সংঘ'র্ষ চলাকালে গু'লিতে নিহ*ত ১, আহ'ত ১০

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে বুধবার সকালে দু’পক্ষের সংঘ*র্ষ চলাকালে মাসুদ রানা (৩৫) নামে এক ব্যক্তি গুলিতে নিহ*ত হয়েছেন। নি*হত মাসুদ রানা দেওয়াডাঙ্গা গ্রামের আলী আকবর শেখের ছেলে। এ সময় নারী ও শিশুসহ আহ*ত হয়েছেন ১০জন। নবগঙ্গা নদীর চরের বালি কা*টাকে কেন্দ্র করে এ সংঘ*র্ষের ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এলাকায় আ*ধিপত্য বিস্তার ও নবগঙ্গা নদীর চরের বালি কা*টাকে কেন্দ্র করে দেওয়াডাঙ্গা গ্রামের কাজল মোল্যা সমর্থিত লোকজনের সঙ্গে আমিনুর শেখ সমর্থিত লোকজনের দ্ব*ন্দ্ব-সংঘা*ত চলে আসছিল। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে কাজল মোল্যা সমর্থিত লোকজন চরের বালি কা*টতে গেলে আমিনুর শেখ সমর্থিত লোকজন তাতে বাঁ*ধা দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘ*র্ষ বেঁ*ধে যায়। সংঘ*র্ষ চলাকালে প্রতিপ*ক্ষের ছো*ড়া গু*লিতে আমিনুর শেখ সমর্থিত মাসুদ রানাসহ ৭জন গু*লিবি*দ্ধ হন। দেশীয় ধা*রোলো অ*স্ত্রের আঘাতে ৩জন আহ*ত হয়েছেন। স্থানীয় লোকজন গু*লিবি*দ্ধ মাসুদ রানাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনার পর তিনি মা*রা যান। আহ*তদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কম*প্লেক্স, নড়াইল সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলি’শ মো’তায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে। বাকি জ’ড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।লা*শের ময়*না তদন্তের জন্য হাসপাতাল ম*র্গে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here