বোরকা পরে ভারত যেতে চেয়েছিলেন সাহেদ, হেলিকপ্টারে চড়ে ঢাকায় ফিরলেন

0
17
বোরকা পরে ভারত যেতে চেয়েছিলেন সাহেদ, হেলিকপ্টারে চড়ে ঢাকায় ফিরলেন
রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ আটক

ডেস্ক রিপোর্ট

অবৈ*ধ অ*স্ত্রসহ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাক’শন ব্যা’টালিয়ন (র‌্যাব)। বুধবার (১৫ জুলাই) ভোর ৫টার দিকে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকা নিয়ে পা*লিয়ে যাওয়ার প্রাক্কালে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান সারোয়ার বিন কাশেম এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাঁখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদী তীর সীমান্ত থেকে ভোর সোয়া ৫টার দিকে সাহেদকে গ্রেপ্তার করা হয়। সেখান দিয়ে নদী পেরিয়ে সাহেদ ভারতে পা’লিয়ে যাবার চেষ্টা করছিল।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল আহমেদ বলেছেন, পা*লিয়ে থাকার সময় তিনি ঘন ঘন দিক পরিবর্তন করেন। বোরকা পরে নৌকায় ওঠার আগ মুহূর্তে ধরা পড়েন। সূত্রে জানা যায়, সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার লবঙ্গবতি নদীর কোমরপুর ব্রিজের পাশের একটি ড্রেনের ভেতর বোরকা পরে শু*য়ে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের আগে নদী পার হয়ে ভারতের পা’লানোর জন্য নদী তীর দিয়ে ছ*দ্মবেশে ঘুরছিলেন সাহেদ। তা দেখে নদীতে মাছ ধরা স্থানীয় জেলেরা তাকে পাগল মনে করছিল। সাহেদ একটি নৌকাও পেয়েছিলেন। নৌকার মাঝি তাকে পার করতে রাজি হননি।

করোনার ভু*য়া রিপোর্ট দিয়ে প্রতা*রণার অভিযোগে গ্রেপ্তার সাহেদের বিরু*দ্ধে ৫৯টি মামলা রয়েছে। র‌্যাব জানায়, করোনা টেস্টের ভু*য়া রিপোর্টের মামলাসহ ৫৯টি মামলা রয়েছে সাহেদের বিরু*দ্ধে।

সাহেদকে গ্রেফতারের পর হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয়েছে। ঢাকায় নিয়ে আসার পর তাকে উত্তরার র‌্যাপিড অ্যা’কশন ব্যা’টালিয়নের (র‍্যাব) হেডকোয়ার্টারে নেয়া হয়েছে। এদিকে রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের একটি ব্যক্তিগত কার্যালয় ঘিরে রেখেছে র‍্যাব। জানা যায়, সাহেদের প্রতা*রণার তথ্য-প্রমাণ থাকতে পারে ওই কার্যালয়ে এজন্য ঘিরে রাখা হয়েছে। ওই বাড়িতে সাহেদকে নিয়ে অভিযান চালানো হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here