নড়াইলে আলেম-উলামাদের ভ্যাকসিন ক্যাম্পেইন কর্মসুচির ওরিয়েন্টেশন কার্যক্রম অবহিত করণ সভা অনুষ্ঠিত

1019
20
নড়াইলে আলেম-উলামাদের
নড়াইলে আলেম-উলামাদের ভ্যাকসিন ক্যাম্পেইন কর্মসুচির ওরিয়েন্টেশন কার্যক্রম অবহিত করণ সভা অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি ,

নড়াইলে আলেম- উলামাদের দিনব্যাপী হাম-রুবেলা ভ্যাকসিন ক্যাম্পেইন কর্মসুচির ওরিয়েন্টেশন কার্যক্রম অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশন , নড়াইল জেলা কার্যালয়ের আয়োজনে ওরিয়েন্টেশন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা।

সভায় প্রধান আলোচক ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের সমন্বয় বিভাগের পরিচালকএবিএম শফিকুল ইসলাম। ইসলামিক ফাউন্ডেশন নড়াইলের উপ-পরিচালক বিল্লাল বিন-কাসেমের সভাপতিত্বে সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, ডাঃ রাজিন মুন, ডাঃ মশিউর রহমান, ডাঃ শফিক তমাল,সরকারির কর্মকর্তা ও আলেম- উলামাগন এ সময় উপস্থিত ছিলেন।

এ ওরিয়েন্টশন কর্মশালায় জেলার ২৮ জন আলেম -উলামাগন অংশ গ্রহন করে। ওরিয়েন্টেশন সভায় হাম নির্মূল ও রুবেলা নিয়ন্ত্রনের লক্ষ্যে আগামী ২৯ ফেব্রুয়ারী থেতে ২১ মার্চ ৩ সপ্তাহব্যাপী বাংলাদেশের ৯ মাস থেকে ১০ বছর বয়সী সকল শিশুকে ১ ডোজ এম আর টিকা প্রদান করা হবে বলে জানানো হয়। এ বিষয়ে প্রতি শুক্রবার জুমআর প্রাক খুতবার পূর্বে এবং ওয়াক্তি নামাজের আগে আলোচনা ও ঘোষনা দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।