নড়াইল জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নাগরিক সংবর্ধনা

0
48
নড়াইল জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নাগরিক সংবর্ধনা
নড়াইল জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নাগরিক সংবর্ধনা

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। গত বছরের ৩ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে তৃতীয়বারের মতো সভাপতি নিজাম উদ্দিন খান নিলুকে দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক ঘোষণা করায় এ সংবর্ধনা দেয়া হয়।

শনিবার সন্ধ্যায় উপশহর গাড়–চিড়া বাজারে আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আতীক মহিদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন সংবর্ধিত জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, প্রধান অতিথি আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য এ্যাডভোকেট এসএম ফজলুর রহমান জিন্নাহ, প্রধান বক্তা নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, যুবলীগ নেতা মেশকাতুল ওয়ায়েজীন লিটু, জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি মোঃ গাউসুল আযম মাসুম প্রমুখ।

বক্তারা, অসাম্প্রদায়িক ও মু্িক্তযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়নকাজে সহযোগিতা ও দলের সাংগঠনিক কর্মকান্ড আরো জোরদার করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এছাড়া আওয়ামী মৎস্যজীবী লীগকে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি দেয়ায় আওয়ামলীগ সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কমিটির সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here